• প্রশংশাপত্র

    প্রশংশাপত্র

  • 1
/আকাঙ্খা%20গান্ধী
আকাঙ্খা গান্ধী
আপনার এই চমৎকার পণ্যের জন্য আপনাকে ধন্যবাদ। আমি অন্য বেশ কিছু পণ্য চেষ্টা করেছিলাম, যেগুলির ফলাফল ছিল মিশ্র, কিন্তু ল্যাকটোজ হজম না হওয়ার ভয়াবহ পার্শ্ব প্রতিক্রিয়া ছাড়াই ডেয়ারি পণ্য কাওয়া ও উপভোগ করায় আমার ক্ষমতায় সবকিছুকে ছাপিয়ে গেছে ইয়ামু। ধন্যবাদ!
/সুশান্ত%20মিত্তল
সুশান্ত মিত্তল
ইয়ামু না থাকলে আমি আর পনীর বা আইসক্রিম খেতে পারবো না...আপনার জানেন এই খাবারগুলিই জীবনকে বেঁচে থাকার মতো বানায়। আপনাদের এই মহান পণ্যের জন্য ধন্যবাদ।
/নিতিন%20শর্মা
নিতিন শর্মা
এতদিন আমার ল্যাকটোজ হজম না হওয়ার সমস্যা ছিল আর যে কোনো দুগ্ধ পণ্য খাওয়ার জন্য লক্ষ লক্ষ ল্যাকটেইড বড়ি খেয়েছি। কিন্তু এখন আমি প্রতিদিন সকালে আপনাদের দুটো বড়ি খাই আর সারাদিনে যা খুশি খেতে পারি! এটা একেবারেই অবাক করা কাণ্ড! আমি দারুণ খুশি।
/পুজা%20গর্গ
পুজা গর্গ
আমার ইয়ামুকে দারুণ পছন্দ। ল্যাকটোজ হজম না হওয়ার সমস্যার জন্য কয়েকদিন ধরে আমি এটা খাচ্ছি। লজ্জাজনক গ্যাস আর পেটে ব্যথার চিন্তা না করে ডেয়ারি পণ্য (আমার পছন্দের খাবার) খেতে পারা দারুণ ব্যাপার। ওয়াল্টার বুশনেলের তৈরি সবচেয়ে ভালো পণ্য!
/অজয়%20ভানু
অজয় ভানু
আমি কেবল বলতে চাই কি এটা সত্যিই চমৎকার একটা পণ্য। দিনে কেবল একটা ট্যাবলেট আর এখন আমি জীবন ফিরে পেয়েছি। পেটে ব্যথার কথা না ভেবেই আমি বাইরে যেতে পারি, প্যাকেজিংয়ের উপর ছোট ছোট ছাপার অক্ষর আর পড়ার দরকার নেই আর এখন আমি সেই সমস্ত জিনিসগুলি উপভোগ করতে পারি, যা অন্য লোকে খায়। ধন্যবাদ ইয়ামু।
/দেবেন্দ্র%20কুমার
দেবেন্দ্র কুমার
বাস্তবে ইয়ামু অন্য প্রতিযোগী পণ্যের তুলনায় অনেক সস্তা। এছাড়াও, সর্বোচ্চ প্রভাব পেতে এর খুবই কম মনোযোগ আবশ্যিক। সংক্ষেপে, এতে সবকিছুই রয়েছে যেমনটা আপনি এর থেকে দাবি করতে পারেন। আজকের দুনিয়ায় এ এক আশ্চর্য। গুড লাক। ইয়ামু!